• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

জামালপুরে এডঃ আমানউল্লাহ আকাশ ৩৫০ পরিবারের মাঝে এর ত্রান বিতরন

এম.এফ.এ মাকাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জামালপুরে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ,হতদরিদ্র,অসহায়,সুইপার,নরসুন্দর,দোকান কর্মচারীসহ ৩শ ৫০ টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা করেছে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জামালপুর বার সমিতির সভাপতি অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসিনা আকাশ ।

আজ শুক্রবার দুপুরে শহরের ষ্টারপ্লাজা প্রাঙ্গনে তার ব্যাক্তিগত উদ্যেগে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। এ সময় চাল,ডাল,আল,তেল,সাবার সামাজিক দুরত্ব বাজায় রেখে বিতরন করা হয়। তার এ ত্রান বিতরন অব্যহত থাকবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।